১৮ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
ঝালকাঠির নলছিটিতে এক তরুনীর মস্তকবিহীন লাশ উদ্ধার

ঝালকাঠির নলছিটিতে এক তরুনীর মস্তকবিহীন লাশ উদ্ধার

নলছিটি প্রতিনিধি ঝালকাঠির নলছিটি উপজেলার সুগন্ধা নদী তীরবর্তী বহরমপুর গ্রামের একটি সংযোগ খালে অজ্ঞাত পরিচয়ে এক তরুণীর মস্তক বিহীন গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার সন্ধ্যায় বহরামপুর নামে ওই গ্রামের খালে ভাসমান এ মরদেহ উদ্ধার হয়।

নলছিটি থানার ওসি(তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, প্রথমে গ্রামবাসী মরদেহ দেখে পুলিশে খবর দেয়। মস্তক বিহীন অবস্থায় মরদেহটি পঁচা-গলা অবস্থায় পাওয়া গেছে। তার পায়ে একটি নূপুরের মত থাকায় নারী বলে প্রাথমিক ভাবে সনাক্ত করা হয়েছে। পরে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

বয়স আনুমানিক ১৮/২০ হতে পারে জানিয়ে ওসি হালিম বলেন, বেশ ক’দিন আগে হত্যা করে মরদেহ ভাসিয়ে দেয়া হয়েছে বলে ধারাণা করা হচ্ছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান, এ পুলিশ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019